জানি না,তাকে ভালবেসেছিলাম কিনা ...
এটুকু বলতে পারি,তাকে নিয়ে ভেবেছিলাম গোটা একটা দিন ,
অথবা ,অনেক রাত ...
দিনমানে তার সঙ্গে কলঙ্কে ভিজেছিলাম,
কোনো এক থাকুরদালানে,


আমি হয়ত তার জীবনের কোনো বিশেষ কেউ নই ,
হটাত এসেছিলাম হটাত ই মিলিয়ে যাবো ...
রেখে যাব আমার শরীরের ছাপ তার শরীরে,
নেশায় চুর হয়ে সে কোন না কোন দিন ঠিক খুজবে আমায় ,
কলম দিয়ে তার সাথে অভিসারে যাবো কোনো এক কালো জলাধারের পারে ,


হয় প্রেম করব,নইলে ধাক্কা মেরে জলে ফেলে দেব তার স্মৃতি ,
প্রেমে মাঝামাঝি কিছু হয় না,