তাকে হারাই, ফের খুঁজে পাই
তবু জেগে থাকে ভালোবাসা,
জেগে থাকে স্বপ্নমাখা কষ্টগুলো
এভাবেই ভালোবাসি,
এভাবেই ভালবাসতে হয় ।
যত কষ্ট নাইবা পেলাম,
কষ্ট যদি নাইবা দিলাম-
তবে একদিন সব হয়ে যাবে মিছে
একদিন দুনিয়াদারীর ঘাটে
ডুবে যাবে ভালোবাসার নাও,
তাই এভাবে ভালোবাসি-
এভাবেই ভালবাসতে হয় ।।



- জিহান আল হামাদী
৫ই জুন'২০১৩