তুমি চুপ, আমি চুপ
চুপকথার ঢেউ চুপ,
কাছে এসে বলে যায়
ভালোবাসি খুব খুব ।
শহর জুড়ে চুপচুপ
ছুঁলেই তোমায় ধুকধুক,
করে বুক, বলে শোন
ভালোবাসি খুব খুব ।
মেঘ চুপ, রাত চুপ
ঝড়ে বারি টুপটুপ,
বিন্দু জলে ভিজে যাই
তুমি আমি খুব খুব ।।



- জিহান আল হামাদী
৮ই জুলাই'২০১৩