অস্তিত্বের ভূখণ্ডে সযত্নে ফুটেছে যে ফুল
ও ফুলে বিষ মেশালে-
কসম খোদার !!
সমগ্র পৃথিবীতে গণহত্যা চালাবো,
ইঁদুর-বেড়াল দিয়ে ধর্ষণ করাবো ভালোবাসার গান;
সেদিনের পর,
নিশ্চিহ্ন হয়ে যাবে, অ্যাসিডে ঝলসে যাবে
চিরায়ত জলের সস্তা বাজার ।


নিনাদে কেঁপে ওঠা পতিতার কণ্ঠে
আবছায়ার মতো টাঙিয়ে দেবো ব্রহ্মচারী বিবেক ।
কসম খোদার !!
ফুলে বিষ মেশালে-
পতন হবে স্বৈরশাসকের ।



- জিহান আল হামাদী
১২ই অক্টোবর'২০১৩