এক টুকরো রোদ আমায় দিও,
আমি তোমায় মিষ্টি হওয়া দিবো,
শীতের চাদর মুড়িয়ে দিও,
আমি তোমায়,
আরষ্ট পৃষ্ঠে জড়িয়ে রাখবো।


নতুন ধানের সুবাস দিও,
আমি গন্ধে সুবাসিত হবো।
জোস্নার আলোয়ে ভিজিয়ে দিও,
আমি তোমার,
জ্যোতি হয়ে আকাশে ভেসে বেড়াবো।


ঝর্নার জলধারা আমায় দিও,
আমি ভিজে একাকার হবো,
সাগরের স্রোতধারায় ফেলে দিও,
আমি তোমার,
রংধনু হয়ে বর্ণিল রং আকাশে ছড়িয়ে দিবো।
""""""""""""""""""""""""""""""""""
জেসমিন আক্তার মৌ ..................