আমার দু চোখে রঙিন স্বপ্ন ,
আমি তোমায় নিয়ে স্বপ্নের সাগরে ভেসে বেড়াবো বলে,
আমার স্বপ্ন গুলো আমার মন পিঞ্জরে জমাট রেখে
শীতের কুয়াশায় সকালের শিশির দুর্বা ঘাসে
হেটে বেড়াচ্ছি।
কি অদ্ভুত অনুভুতি আমায় স্পর্শ করেছে,
আমি ব্যাকুল,আমি অনুরক্ত,
শিশিরের শিশির কনায় আমি সিক্ত।
আমার ব্যাকুলতা তোমাকে করেছে উন্মাদ ,
করেছে পাগল ক্ষিপ্ত।
ধরো হাত চলি পথ,ওই কুয়াশা ভেজা পথে,
মন খুলে হাটি আজ,যে যাই বলুক লোকে।
**************************