জাগো জাগো নারী জাগো
জাগো জাগো নারী জাগো
ভাঙ্গো বন্দিশালার দ্বার ভাঙ্গো
ভাঙ্গো বন্দিশালার দ্বার ভাঙ্গো    (1)

আঁধারের জীবনে আর নয় নয় আর
ভাঙ্গো বন্দিশালার দ্বার বন্দিশালার দ্বার
আসো আলোর ধরাতে আসো
হাসো প্রান খুলে আজি হাসে    (2)

অত্যাচার নিপীড়নের মাঝে নয় নয় আর
অত্যাচারী নিপীড়ক মানুক মানুক আজি হার
অধিকার লও আজি বুঝে
তুমি থেক না থেক না চোখ বুজে    (3)

চোখ খোলো চোখ খোলো
দেখ কত আলো কত আলো
দেখ আজি আলোকিত ধরা
আজি দূর হোক জীর্নতা-জ্বরা    (4)

তুমি আলোকিত ধরায় আলোকিত জাতি গড়ো
পৃথিবী হোক সুন্দর মনোহরো
আসো আলোর ধরাতে আসো
হাসো প্রান খুলে আজি হাসো    (5)