অনেক তোমারে বেসেছি ভাল
চাইনা বাসতে আর
এবার আমি চাই ভুলতে
তোমার অবিচার


চাই আমি ভালোবাসা
একটু ঠাণ্ডা বাতাস
জুড়াবে মোর মনের জ্বালা
মিটবে মনের আশ


অনেক তুমি কাঁদিয়েছো মোরে
করেছো ছলনা
তোমাকেই কিনা ভালোবেসেচিলাম
স্বপ্নললনা!


প্রতি মূহুর্তে করেছো অবিশ্বাস
ভেবেছো তুমি --
'আমি হয়তো চাই শরীর,
করবো নোংরামি!
তাই তোমায় ভালোবাসি
ঘুরি পিছু পিছু
এর পিছনে নিশ্চয়ই
কু-মতলব আছে কিছু !'


এখন আমার হাসি পায়
ভেবে তোমার কথা
কেমন তুমি নির্বোধ
কেমন মোটামাথা


চাইনি তোমার শরীর শুধুই
ভালোবেসেছিলাম আমি
পারিনা আমি তোমার মত
করতে ভণ্ডামি।


( চলবে )


----ঝন্টু মণ্ডল . ২২/০৫/২০০৯ -১২:৩০am