বিড়ম্বনা মাত্রেই মারাত্মক।
মানুষে নিজস্বতার প্রাচিরকে এক নিমেষে
উজার করাই কাজ।
তাতে কার কতটা লাভ
সে প্রশ্ন অবান্তর্।


তবে সব বিড়ম্বনাই শুধুই বিষ দেয় --
পরিণতি হিসেবে।


সে হোক না ভালোবাসার!!


----ঝন্টু মণ্ডল . ১১/১১/২০১৩ -৭am