বছর শেষের নাচন কোদন শেষ, শুরু বছর শুরুর্।
কাউন্ট ডাউনও থেমেছে  নতুন বছরের l
আমার বয়সের সাথে সাথে পৃথিবীরও বয়স বাড়লো আর একটু।
সবাই হিসেব করছে ২০১৩ কি দিয়ে কিকি ছিনিয়ে নিল,চিরতরে।
মাঝপথে গিয়ে আর মন বসবে না ডায়েরীতে,জানি।
উঠতে থাকা চুলে চার আঙুল।


আবার শপথ গ্রহন খেলা,ভাঙার নেশায়।
প্রথম পাতা ভর্তি এটা-ওটা-সেটার ফিরিস্তি
যাতে টিক পড়ে না কোনদিন।
স্বপ্নেরা তবু থামতে জানেনা
ওরা এমনই !
আমার সামর্থ্যের উপর অগাধ আস্থা তাদের্।


নতুন সূর্য্য কি উঠবে,আঁধার শেষে...


জানিনা।দেখা যাক। তবে শুভেচ্ছা সবাইকে। নতুন করে কিছু করার তাগিদ বাড়ুক আরও...
খুব ভাল কাটুক বছরটা আসলে সব ভাল তার, শেষ ভাল যার্...  
Good morning to u all.


----ঝন্টু মণ্ডল