কিছু পুরুষ মারা যায় অতিরিক্ত মদ্যপানে।কিছু পুরুষ সারা জীবন মদ্য খাবার আশায় আশায় থেকে মারা যায়।কিছু পুরুষ ভালো ভাবে মদ্য পান করার আগেই মারা যায়।কিছু পুরুষ মদ্যপান করে না তবু মারা যায়।পুরুষ এই চার প্রকার।