হয়ত কেহ অনেক বেশি
কষ্ট দিয়েছে
অকারণে তোমার জীবন
নষ্ট করেছে।
জোর করে ভাগ বসিয়েছে
তোমার সুখেতে
তাই বলে কি থাকবে তুমি
গোমড়া মুখেতে!
জীবন সে তো আর কারো নয়
একান্তই তোমার
তোমার জীবন থমকে গেলে
কি আসে যায় তার।
নষ্ট জীবন গড়তে হবে
সুখের তরে লড়তে হবে  
তালি দিয়ে স্বপ্নগুলো
আবারো এক করতে হবে।
তোমাকে আজ পারতে হবে।