রাত্রি নিঝুম দিচ্ছে সবাই
স্বপ্নপুরে পাড়ি
ঘুম দিয়েছে আমার সাথে
আজকে ভীষণ আড়ি।
কবে থেকে চক্ষু  বুঁজে
তোর অপেক্ষায় আমি
চোখের পাতায় দয়া করে
আয় না বাপু নামি।
সকাল হলে আমায় আবার
যেতে হবে কাজে
আমার সাথে মান অভিমান
তোর কি বাপু সাজে।



বিলবাঊ স্পেন।
২১।০১।১৪
মাঝরাত