এই মাত্র খবর এলো- মি: আব্দুল আলীম আর নেই!
কেঁপে উঠলো সমস্ত অফিস, কেঁপে উঠলো বায়ারের ভবিষ্যৎ
ক্ষণিকে চুপ হয়ে গেল অতি ব্যস্ত সব।


তিনি ছিলেন -কান্ট্রি হেড অফ সেলস্, বায়ার ক্রপসায়েন্স লিঃ
সব হিসাব পাকা মত, করতেন ঠিক ঠিক
কোন সময় কোন প্লান, জানতেন সব দিক
'তার কি জানা ছিল- আজকের এই ক্ষণ!
হয়ত জানতেন, হয়ত না
তাই বলে বিলম্ব হয়নি তার চলে যাওয়া !!


আমরা সময়ের পথিক, হেটে চলি ঠিক ঠাক
অজানারে জানব বলে- খুড়ে বেরাই সব দাগ
তিনিও তাই ছিলেন, আটচল্লিশেও তারুণ্যে উজ্জল
স্টক- ব্যাধি তার মিলালো আজ-
                     বেহিসাবের সব ফল।


             ...........ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহির আজিয়ুন
             বেলা ১৬:০৫ ঘটিকা, রোজ মঙ্গলবার, ০১/১১/১১ ইং