জোছনা মাখা চাদনী রাতে
বসে যেন,তোমার সাথে ;
অনুভবে কাব্য লেখা
হয় যেন স্বর্গ দেখা।


লক্ষ্য তারার মাঝে যেন
তুমি আমার চাদ,
তোমার প্রেমের জলে ভাসিতে
আমার বড়ই স্বাদ।


ক্লান্তহীন দিনের শেষে
ব্যাস্ততা যায় থেমে,
হৃদয়ের ছোয়ায় মিশে
হারাই তোমার প্রেমে।


বিশ্বজয়ী দুনিয়া জুড়ে
নাহি কোন আশা,
চাহি শুধু মন ভরে
এক মুঠো ভালোবাসা।


রাত ৯ টা ২০
২৬ আগস্ট,২০১৩।


১১ ই ভাদ্র,১৪২০।