প্রানের কবি তুমি
সিলেট মাটির প্রেমী,
ছন্দের নায়ক তুমি
আমার প্রানের গায়ক তুমি ।


তোমার ছাঁয়া
রয়ে যাবে চিরকাল ,
শত কবির তরে
অনন্ত মহাকাল ।


মৃত্যু তোমার
        কভূ নয়,
অমরে তোমার কীর্তি
মোদের প্রানে গেঁথে রয়।


হৃদয় কাঁদিয়ে
   তুমি গেলে চলে,
সাহিত্যে- চেতনায়
অমরে  রয়ে যাবে
     চিরকাল
বাঙলার মানব-কূলে।


রচনাকাল -
বিকাল - ৫ টা ৪৫
১০ অক্টোবর,২০১৩
২৫ আশ্বিন,১৪২০  


কবি আজ ইন্তেকাল করেছেন,
জানাযায় অংশ নিয়ে
দাফন  সম্পন্ন শেষ করেই বাসাই আসলাম।
আমি আজ খুভ মর্মাহত কবির মৃত্যুতে
কারণ
আমার উনার সাথে দেখা করার ইচ্ছা ছিলো, কিন্তু তার
আগেই আমাদের কাছ থেকে বিদায় নিয়ে চলে গেলেন…
উনার আত্বার মাগফেরাত কামণা করছি।