উচ্ছাস প্রানে আজ
দুঃখ যাবে হারি,
হৃদয়ে সুখের সাজ
  আনন্দের কাড়াকাড়ি।


আনন্দে মাতোহারা বিশ্ব
আজ নাহি কেহ নিঃস্ব,
দুঃখীর সেবায় চিত্ত্ব আহবান
যাকাত-ফির্তায় করো তাহা দান।


সালাম হে সর্ব বিশ্ব জুড়ি
মিলনে আজ একতার নগরী,
ভেদাবেদ ভুলে সাম্যের মালা
একতার-গানে যেন পথ-চলা।


চাঁদের ছায়ায় যেন প্রতিটা পলক
সালামে ঈদ মোবারাক ।