আমার আমি নই
কেনো এমন হই ?
চাইনা কিছু ভাই
একটু শান্তি চাই,
নম্ব্র সবারে
সালাম এ মনে
থাকি একেলা
কাটেনা বেলা।


দেবে কি আমায়
হারানোর খেলায়,
মন যেন হারায়
আধারের বেলায়।


ছোট বলে নেই
দামে ছোট যেই,
কিযে বলো হায়
কেমনে বুঝায়।


রচনাকাল -
২৪ অক্টোবর,২০১৩
৯ কার্তিক,১৪২০