নষ্ট পথ  নষ্ট রথ
নষ্ট মগজ দুর্বল অবুঝ
নষ্ট চিন্তা  নষ্ট মনটা
নষ্ট জমির খরিদদার
নষ্ট আজ আছে যত আমানত।
পথে রথে হাটছে দৌড়ে
অমর-নাশী বিকল সুরে
করে করে খেয়ানত।


নষ্ট  নষ্ট গান
নষ্ট মান,খাচ্ছে গাঁজা
নিজেকে নিজেই দিচ্ছে সাজা
নষ্ট
নষ্ট বাতাসের ঢেউ
কষ্ট আছে
আছো কি এমন কেউ ?