তোমার চোখের ভেতর চোখ ডুবিয়ে
ঘুরেছি ভালোবাসার সকল
নহর, কঠিণ অষ্ট্রপ্রহরেও..


তোমার নিঃশ্বাসের সব স্বরলিপি হৃদয়ে মেখে, দীর্ঘশ্বাসগুলো আমি তুলে এনে আমার কাছে জমা করেছি
যেখানে দুঃখেরা তালাবদ্ধ!!


নিভরতায় ভর দিয়ে মহাকাল পাড়ি দেয়ার স্বপ্ন তুমি ই দেখেছো আমার ভেতর
অথচ
পূণ্যিমার চাঁদ যেদিন নিহত হলো
অমাবস্যার কালো অন্ধকারে
ডুবে গেলে তুমি...


16-04-14. 12:58 রাত