আজ ১৮ মার্চ, ২০২৩; শনিবার পূর্ব ঘোষণানুযায়ী শ্যামলীস্থ ম্যারিগোল্ড ইণ্টারন্যশনাল হাই স্কুলে বাংলা কবিতার আসরের কবিদের কবিতা পাঠ ও কাব্যিক আড্ডা অনুষ্ঠিত হলো। আজকের কবিতা পাঠ ও কাব্যিক আড্ডা অনুষ্ঠানের সভাপতি ছিলেন বেগম সেলিনা খাতুন এবং সঞ্চালনার দায়িত্ব পালন করি আমি কবীর হুমায়ূন। বিকাল ৪-০০ থেকে কাব্যিক আলোচনা-আড্ডা দিয়ে অনুষ্ঠান শুরু হয়।  উপস্থিত কবিদের কবিতা নিয়ে ভাবনা এবং কবিতার জগতে আসার নিজেদের ইতিকথাসহ বিবিধ বিষয়ে মনখোলা বক্তব্য ও আলোচনায়  অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। ঘরোয়া পরিবেশে এবং কবি বেগম সেলিনা খাতুন-এর বাড়িতে তৈরী সুস্বাদু নাস্তা, বড়ুই, চা ইত্যাদি দিয়ে কবিদের আপ্যায়ণে করেন। সম মিলিয়ে দারুণ আনন্দময় সময় কেটেছে।


গত ২০/০২/২০২৩ তারিখে অনুষ্ঠিত 'বাংলা কবিতা আন্তর্জাতিক কবি সম্মিলন, ২০২৩-এ বিভিন্ন কারণে যারা উপস্থিত হয়ে স্মারক গ্রহণ করতে পারেনি; আজকের অনুষ্ঠানের সভাপতি সে সকল কবিদের হাতে স্মারক তুলে দেন। উপস্থিত কবিগণ নিয়মিতভাবে এ রকম কাব্যময় আড্ডার আয়োজনের ইচ্ছা ব্যক্ত করেছেন। কবিদের আড্ডা-আলোচনা এবং কবিতা পাঠের মধ্য দিয়ে উপস্থিত কবিগণ প্রভূত আ্নন্দ উপভোগ করেন। সবশেষে, সভাপতির সমাপ্তি ভাষণের মধ্য দিয়ে প্রায় ৮-০০ টায় অনুষ্ঠান শেষ করতে হয়। অতঃপর, উপস্থিত কবিদের একটি গ্রুপ ছবি তোলা হয়।


চেয়ারে বসা (বাম থেকে), সর্বকবি, মুহাম্মদ মোজাম্মেল হোসেন, শিকদার ওয়াহিদুজজামান, বেগম সেলিনা খাতুন, ফাতেমা-তুজ-জহুরা, কবীর হুমায়ূন।


দাঁড়িয়ে থাকা (বাম থেকে), সর্বকবি, কে এম এইচ শাহরিয়ার, মুহাম্মদ আবু ইউসুফ সাগর, আকুল শেখ, মোহাম্মদ খায়রুল কাদির, শামীম উল্লাহ, মোঃ লোকমান হোসেন, নাবিলা ইয়াসমিন, কাজী হেমায়েত হোসেন, মুহাম্মদ রুহুল আমীন, রুবেল হোসেন খান ও আলমগীর সরকার লিটন।