(কবি অরুণ কারফা 'কবিতার আসরে' ২৬৭ খানা
কবিতা লিখেছে। সর্বোচ্চ নিয়মিত কবি।
---------------------------------------------------
বন্ধু অরুণ! কোথায় রইলে আজ?
খুঁজছে তোমায় আসরে কবি-সমাজ।
নিয়মিত কবিদের তালিকায় নাই,
হঠাৎ করিয়া কোথায় হারালে ভাই?


সংবাদ দাও আসরে আসিয়া তুমি,
তোমার বিরহে ব্যকুল 'আসর' ভূমি।
কর্মে ব্যস্ত, নাকি অসুস্থ্য কবি!
জাগাও তোমার কবিতার ছায়াছবি।


মঙ্গলময় হউক জীবনখানি,
আমরা রহিছি হয়ে বড় পেরেশানি।
সুন্দর থাকো বন্ধু অরুণ, কবি!
জলদি প্রকাশো 'আসর-প্রভাত-রবি'।