তোমাকে হারিয়ে, ভূলে গেছি কাব্যের ভাষা
হারিয়ে ফেলেছি কলমের জোড়
ছিড়ে ফেলেছি কাগজের টুকরো খানি
শুধু ভূলে যেতে পারিনি তোমার প্রতি আমার ভালবাসা।


নির্দয়ের মত তুমি রয়েছো অবিচল
ভালবাসার বাতাসে নড়ছে না তো তোমার আচল
অপেক্ষার প্রহরে আমার জমে থাকা কান্না
হতে পারেনি তোমার চোখে ঘৃণিত একবিন্দু জল।


তুমি ভাল থেকো
দূর অজানায় সুখে থেকো
তোমার কাছের মানুষটিকে আরও কাছে টেনে নিও
শুধু ঘৃণাভরা চোখে আমায় একফোটা জল দিও।


মার্চ ১৪, ২০১৪
মৌলভীবাজার।