চল সখি আম্র কাননে চল
দুজনে মিলে আম্র মূলে
ছড়াই মধুর প্রেমের ঢল।
আমার কোলে বসে সখি
ছড়াবি মায়া, মুগ্ধ হয়ে থাকবো আমি,
রইবে না প্রেম বাকি।  
চল সখি আম্র কাননে চল
আমার বুকে মাথা রেখে
মনের কথা আছে যত বল।


সবুজ পাতার ফাঁকে যেমন
কাঁচা আম ভাসে
তুই সখি তেমনি আমায়
আলিঙ্গন কর ভালবেসে
দু'জনে মিলে করবো খেলা
কানন আধাঁরে
তোর চোখে সখি  
তাকাবো আমি বারেবারে।


বৃষ্টি ভেজা ঘাসের জলে
ঘুমাবি তুই আমার বুকে
শতজনমের প্রেম দেখবো আমি
সখি তোর মায়াবি ঐ চোখে
সর্প আমার গহীনে তর
করবে বিচরণ পরম সুখে
দু’জনে একাকার হবো
দু’জনার উষ্ণ বুকে
চল সখি আম্র কাননে চল
পরম সুখের গরম খেলায়
নামাবো দু’জনে প্রেমের ঢল।
https://www.facebook.com/Kabita.01725