জািননা কিভােব হলো জন্ম প্রজন্ম চত্বরের
জামায়াত  হলো লোক ভুেল সব মতান্তর
বদলে গেল বল্লোেলাক আর ডেকোনা শাহবাগ মোড়
ধর!  ধর! তোরা  রাজাকার কাঠেগারায় ঐই ধর!
ছেড়ে  দে ঘর.দেহের করবো জবাই.আল বদর
ধর!  ধর!  শামস্  রাজাকার ধর।।