প্রয়োজণে  করিয়ো  প্রবেশ
বিনা  প্রয়োজণে  নয়
প্রয়োজণ  না থাকলে  করিয়োনা
প্রবেশ স্বইচ্ছায়
এ পোস্টার টি ঝুলিয়ে রাখি  
ফটক  দরজায়
অকারণে  যদি  করে প্রবেশ কেউ
   ভয় এরি সব সময়
এহলো  পদক্ষেপ  মোর
চোঁর  হতে  বাঁচার
যে চোঁর  বড় মায়াবিনী , নিতে  পারে
বিপথে  আবার
পিছপা  হয়ে প্রেম নদীতে  দিয়েছি  বাঁধ
অনেক দিন
ভুলেও  পা বাড়াবোনা   , বানাবোনা আর
স্বপ্ন রঙ্গিন
যেমন  আছে  তেমনি  করে
জীবন  চলে যাক
সুখ-আনন্দ  স্বপ্ন-ছায়া  জীবনে
থাক বা না থাক ।