আনন্দ  উৎজাপন, দিবসের  পালন
পদযাত্রা  আশরের  আয়োজন
দিবষ  পঞ্জিকার  নির্দিষ্ট  দিনে
তারিখে -তারিখে  মিলিয়ে
নির্ধারিত  সময়ে ।

বিলম্বে  নয়, তরিৎও  নয়,
ধীর  গতিতে  উপভোগের  বিষয়
চিরাচরিত   প্রথাগত  সুখানুদ  ছায়া
উল্লাসে  আত্বহারা  মন  বসুন্ধরা ।  


মো: কামরুজ্জামান