পাশে বসে থাকি,
যত সময় কথা না বলো
তাকিয়ে আমি থাকি,
যত যতক্ষণ পলক নাহি তোল ।
হাত স্পর্শ করি,
যত সময় সরিয়ে না নাও
গান শুরু করি,
যত সময় থামিয়ে না দাও।
হাতটি তোমার ধরি,
যত সময় পাশাপাশি পথ চলো
তোমায় আগলে রাখি,
ইচ্ছা হয় চির জীবন জনম-জন্মও।
কথা গুলো শুনি,
যত সময় তুমি কথা কও
তর্ক শুরু করি,
যতক্ষণ না গাল ফোলাও।
রাগ তোমার ভাঙ্গাই,
যত সময় না তুমি হাসো
বুকে জড়িয়ে ধরি,
যতক্ষণ তুমি মন ভরে কাঁদো।
সাথী তোমার হবই,
বিশ্বাস আছে, তুমি জেনে নিও
আপন তোমায় করবই,
অপেক্ষায় থেকো, থাকবেতো?