বেঁচে থাকার মানে খুঁজে পাই,
যখন তোমাকে দেখি।
ইচ্ছে করে হাজার বছর বাঁচি,
বাঁচি অজুত নিযুত কাল কিংবা তারও বেশী।


পথ চলায় আজ আমার কোন ক্লান্তি নাই
যদি তুমি হাঁটো, পাশাপাশি।
হাতে হাত ধরে অসীমের পথে
চলো দুজন হাঁটি।
গন্তব্য অজানাই থাকুক।
কষ্টগুলো আর কষ্ট থাকে না
যখন তুমি হাসো;
যখন তুমি হাসো,তখন
কষ্টগুলো যেন কোন পাহাড়ি ঝর্ণার জল,
নিমিষেই আমার তৃষিত মনকে করে প্রশান্ত।


তোমাকেই ভালোবাসি,তাই বেঁচে থাকার মানে খুঁজে পাই।
তাই তোমাকেই ভালোবাসি ।
দূরে আছি,তবু আছি কাছাকাছি।
ভালোবাসি, ভালোবাসি, শুধু তোমাকেই ভালোবাসি।