বল পিসি সত্যি কইরা তুমি করবা না আর বিয়া
আমার বুকের ওপর হাতটি রাখো তিন সত্যি দিয়া ।


আমার বাবার হাঁড়ি মুখ,
কিছু কইলেই কয় “চুপ”,
মায়ের আমার সময় নাই যে
খেলে মোরে লইয়া ।


তুমি যদি চইলা যাও ওগো আমার শিউলি ফুল,
বলো তবে কে আর আমার বাঁধি দিবে চুল,
কে আর আমার হাতটি ধইরা
যাবে রথের মেলা লইয়া  ।


আমার পুতুল বরের দেখো, কি সুন্দর মুখ,
তোমার বরের ফটো দেইখা ফাইট্টা যায় বুক,
তারচেয়ে শোনো চুপিচুপি
আমরা দুজনে থাকবো ঢুকি
তোমার ছাদনা তলায় যাওয়ার আগে
ঘরেতে দোর দিয়া ।।