প্রেম কইরা বিয়া করলাম রে
ও মোর প্রেমিক বন্ধুর সনে,
দুই দিনেতেই ঘুইচা গেলো
(মোর) ঘর বাঁধার সব স্বপ্ন রে ।


মোর কথা দাও না কানে বাপ-মায়ের লাগি
তাদের পূজ দিবানিশি আমারে দাও গালি,
ভুইলা গেলি সকল কথা
কইয়াছিলি কানে বন্ধু রে ।


আবার শুনি নানাজনে কতরকম কথা
এদিক সেদিক ঘুইরা বেড়াস মনেতে পাই ব্যথা,
আমার পানে ফিরাও চাস না
কি আছে বল মোর কপালে ।


ও বন্ধু রে.......
কেন রে তুই এমন করলি কি মোর অপরাধ
জ্বইলা পুইড়া খাক হইলো সকল প্রাণের সাধ,
এখন শুধু বইসা আছি
শেষ দিনটার তরে বন্ধুরে ।।