কবিতা
সুখের অনুভূতি
কে,এইচ, মাহাবুব
***********************


তোমার মাঝে এতো সুখ কেন বলো ?
প্রতিদিন তোমায় দেখার করি ছল ,
খুঁজে বেড়াই হাজার নারীর ভিরে
তুমি আসছো –
নাকি আসবে –
ধুলো নিংড়ে তোমার পদোতল ।


তোমায় দেখে আমি আনন্দিত হই
পুলকিত হই –
এ দেহে জাগে গভীর শিহরণ ,
এ পৃথিবী চলছে –
আমি ও চলছি পৃথিবীর গতিতে
নিয়ে তোমার আনন্দ ভরা মন ।  


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ 0২/০৩/২০০৫ইং