কবিতা
বন্যা - ৩
-কে,এইচ, মাহাবুব
************************


বন্যার পানি দেখিয়া
বড় ভাই লালে ,
খুশিতে লাল টিপ
পরে তার গালে ।


গাছ কেঁটে গৃহের
নিজেই ডিঁঙ্গি বানায় ,
তিন রাস্তার ভাঙ্গাতে
একাই সে – চালায় ।


রুজি হয় প্রতিদিন
শ’তিনেক মানি ,
ভাল তার বন্যায়
ভাল বাড়লে পানি ।  


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ০৭/০৮/২০০৭ইং