কবিতা
রমজানের ঈদ
কে,এইচ, মাহাবুব
*******************


ফিরে এলো মাহে রমজান
মুসলমানের ঘরে ,
সারাদিন উপোশ থেকে
ইফতার বিকাল পরে ।


সামনে নিয়ে বসে থাকা
আযান শোনার আশাতে ,
পিঁয়াজ কুঁচি ধনে পাতা
হবে ইফতারে মেশাতে ।


দিনের পরে আসলে রাত
ঈদের চাঁদ ওঠে ,
কারো ঘরে খাওয়া খুব
কারো না জোটে ।


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ২৯/০৮/২০০৭ইং