কবিতা
মেঘের ভেলা                      
-কে,এইচ, মাহাবুব
********************


আষাঢ়ে আকাশ লুকায়
লুকায় বনের পাখি ,
নীল আকাশে মেঘের ভেলা
করে ডাকা ডাকি ।

আষাঢ়ে টাপুর টুপুর বৃষ্টি
অপরূপ এক সৃষ্টি
কিচির মিচির ডাকে পাখি
খুলে দুটি আখি ।


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ৩০/০৬/২০০৭ইং