কবিতা
কুয়াশার কাঁদা
কে,এইচ, মাহাবুব
********************


দাদার পায়ে লেগেছে কাঁদা
বল কি করে ছাড়াই তা ,
দাঁড়ীয়ে থেকো তুমিএখানেই
ধুয়ে আসি পা ।


চারিদিকে শূন্য ভিটা
নেই কোথাও পানির পুকুর ,
ঘাস দলে দুটি পায়ে
শিশির বিন্দুতে শিশির করছি দূর ।


দূর্বাঘাসে লিখছি নাম
শিশির বিন্দু দলে পায় ,
একটু পরেই মুছে যাবে
রৌদ্র লাগলে ঘাসের গায় ।


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ০১/০৮/২০০৭ ইং ।