Admin


আমি অবাক হয়ে লক্ষ্য করলাম, আমার প্রায় সবকটি কবিতাই যেগুলো  বাংলা কবিতার এই সাইটে জমা করেছি , সেগুলো চুরি হয়ে যায়। এখান থেকে কপি করে ফেসবুক এ পোস্ট করা হয়েছে।


একটু দেখে সাহায্য করলে ভালো হয়।