জীবন কেটে যায় সুন্দরীর আঁখিকোণে চেয়ে ..
জীবন কেটে যায় কুরকুরে মুর্মুরে চানাচুরে ..
জীবন কেটে যায় "পাশের কাটাবনে" ঘুরে ..
জীবন কেটে যায় বাংলা-মটরে "ঘোড়ার খুরে খুরে" ..
জীবন কেটে যায় ডিভাইডারে বিষন্ন বৃক্ষের সুরে ..
জীবন কেটে যায় হুইসেল ছেড়ে ছুটে আসা বাসে ..
জীবন কেটে যায় ঝাকুনি দিয়ে ব্রেক কষে ..
জীবন কেটে যায় ফ্লায়োভারে ভেসে ভেসে ..
জীবন কেটে যায় বনানীতে বসে বসে ..
জীবন কেটে যায় বিলবোর্ড দেখে দেখে ..
জীবন কেটে যায় মোবাইলে কবিতা লিখে ..
জীবন কেটে যায় পায়ে পায়ে সিড়িতে সিড়িতে ..
জীবন কেটে যায় আট তলার ছাদে ..
জীবন ছুটে যায় নিশ্চিত গন্তব্যে ..
জীবন কেটে যায় মন্ত্রমুগ্ধ কাব্যে ..