আমি তোমাকে ফিরিয়ে দেবো
বার বার, হাজার বার - আমি তোমাকে ফিরিয়ে দেবো,
উদভ্রান্ত সুনামীর মতো'ও যদি তুমি
আমার দিকে ছুটে আসো -
আমি অবিচল হিমালয়কে তোমার সামনে দাঁড় করিয়ে দেবো,
তুমি আমায় ছুঁতে পারবে না -
আজীবন অস্পৃশ্য হয়ে রয়ে যাবো আমি !
কিন্তু বিশ্বাস করো,
আমি তোমাকে ভালবাসি -
এভারেস্টের চূড়ায় জমানো বরফের শ্বেত শূভ্রতা
আমি পুষেছি আমার বুকের গভীরে শুধু তোমার জন্যে !
বিশ্বাস করো, তোমাকে ফিরিয়ে দিয়ে
আমি আজীবন বরফের চাঙড়ে শুয়ে থাকবো,
তবুও তোমাকে ফিরিয়ে দেবো -
তবুও তোমাকে ফিরিয়ে দেবো -
তবুও তোমাকে ফিরিয়ে দেবো !!!