পুড়ছি ক্ষণে ক্ষণে
পুড়ছি জনে জনে
পুড়ছি মনে মনে
পুড়ছি আষা‌ঢ় শ্রাবণে।


পুড়ছি এখানে সেখানে
পুড়ছি নীরবে নির্জনে
পুড়ছি বিরহী কারনে
পুড়ছি অশান্ত যৌবনে।


পুড়ছি বিরহী প্রাণে
পুড়ছি সময়ের টানে
পুড়ছি হারানো বানে
পুড়ছি জীবন রণে।


পুড়ছি খুব যতনে
পুড়ছি মনের কোণে
পুড়ছি হৃদয় পাষাণে
পুড়ছি বিধাতা জানে।
২৪|০৪|২০২২