চন্দ্র সূর্য্যের মধ্যে আলো
দিলেন মহান প্রভু,
সৃষ্টি কুলের স্রস্টা তিনি
ভুলবো না কেউ কভু।


চন্দ্র সূর্য্য জীন ইনসান
সৃষ্টি যতো সব,
সতত জিকির করছে জপি
ইয়া রব ইয়া রব।


মেঘ বৃষ্টি ঝরনাধারা
পাখপাখালি আর,
তরুলতা বৃক্ষরাজি
মানছে হুকুম তার।


আমরা সবাই সবার থেকে
শ্রেষ্ঠ সৃষ্টি জীব,
এ ভুবনে জ্বালবো মোরা
দ্বীন ইসলামের দ্বীপ।