ঘোর নিশীতে
ঘুরতে গেলাম
ঘুর্ণি ঝড়ের মাঝখানে,
হঠাৎ চেয়ে
দেখি আমি
ভেসে আছি আসমানে।


ঘুর্ণি ঝড়ের
ঘুর্ণি খেলা
থামলো হঠাৎ যেই,
চমকে উঠে
হঠাৎ দেখি
আসমানে আর নেই।


কাদার মধ্যে
পড়ে আছি
হাড় ভেঙ্গে হায়,
মনে মনে
ভাবতে আছি
এই বুঝি প্রাণ যায়।


এমন সময়
হঠাৎ কে
মারলো আমায় ধাক্কা,
ঘুম থেকে
জেগেই বলি
আল্লাহ করছে রক্ষা।