চন্দ্র যখন নেমে আসে
পূর্ণিমার ঐ রাতে,
লাখো কোটি তারার সংখ্যা
দেখা যায় এক সাথে।


খোদাতায়ালার মহান দান
দিনে সূর্য্যের আলো,
অন্ধকার রাত্রিতে তিনি
দিলেন চাঁদের আলো।


বিশ্বভুমি কতই সুন্দর
খোদার সেরা দান,
তাইতো মোরা সবাই বলি
আল্লাহ মহান।


( ১০/১০/১৯৯৬ ইং )