চলার পথে খুঁজি আজো
হারিয়ে যাওয়া মুখ,
স্মৃতি হয়ে ভেসে বেড়ায়
কান্নায় ভাসে বুক।


চলার শুরু ওদের সাথে
হাঁসি কান্না গান,
সুখে দুখে দিন কাটাতাম
ছিলাম সবার প্রাণ।


জীবন নদী পাল্টে গেছে
বুক ভরা আজ স্মৃতি,
খুঁজে ভেড়াই আজো তোদের
দিস্ִনা আমায় ইতি।