জাগো মুসলিম যুব সমাজ
দ্বীনের পথে লড়তে আজ,
হায়েনারা ভর করেছে
স্তব্ধ হচ্ছে দ্বীনের কাজ।


ফিরে দেখনা, অতীত পানে
উমর, আলীর রাজত্বে,
বালুর তখ্ִত ছিলো আসন
থাকতো খোদার দাসত্বে।


ধ্যান ধারনা ছিলো যাদের
প্রজার সদা সুখ শান্তি,
চোখের পানি ফেলতো সদা
হলে যেনো ভুল ভ্রান্তি।


দেখ চেয়ে দেখ উমর ফারুক
মারলো একশ বেত্রাঘাত,
নিজ হাতে তার পুত্রটাকে
মদ্য পান যার অপরাধ।


রাজার হাতে পুত্র শাসন
বলতে পারো কাদের কাম ?
খোদার ভয়ে থাকতো যারা
কাঁপতো ভয়ে জাহান্নাম।


আজকে ধরা গড়রে তোরা
দূর করে দে অন্ধকার,
খোদার বিধান কররে চালু
রাখ দূরে রাখ অবিচার।


খোদার রাজ্য কায়েম কররে
জীবন বিধান আল কোরআন,
বজ্রকন্ঠে তুলরে আওয়াজ
নারায়ে তাকবির শ্লোগান।