বন্ধু তোদের ভালোবাসি
সব সময় ই ভালো,
তোরাই আমার সুখের সাথী
দুঃসময়ের আলো।


বন্ধু তোরা পাশে আছিস
থাকবি হৃদয় জুড়ে,
দূর্দিনের ই কষ্টে তোরা
থাকিসনা কেউ দূরে।


এ জগতে চলার সাথী
বন্ধু তুমি প্রিয়,
সঠিক পথের দিশা বন্ধু
আমায় তুমি দিও।