চুপ্ִ চাপ্ִ হেটে যাস আমি বুঝি অন্ধ?
থাক দূরে যাস ফিরে আমি আজ মন্দ।


চাই চাই ফিরে দিস অতীতের আড্ডা
নিস নিস চেয়ে নিস সুখ হাসি টাট্টা।


ভুল ভুল সবি ভুল কাজে নেই মন্ִটা
নহে ভুল চোখ খোল্ִ চলে যায় ঘন্টা।


চাস কীরে ফিরে এসে ছিলো মনে দ্বন্দ?
ধর বুকে মন খুলে দূরে ঠেলে দ্বন্দ।


আয় বুকে পাবে সুখ মনে পাবি শান্তি,
নাহি লাজ ওরে আজ দূর হোক ক্লান্তি।