কবিতারা কখনই আপন হয়না
তোমার মতোই কাছাকাছি দূরে থাকে,
অপ্রত্যাশিত আবেগগুলো লুকিয়ে থাকে তোমায় দেখে
কণ্ঠ রোধ হয় তোমাকে দেখে ।


কান্না আর অভিমান ছুয়নি তোমায় কখনও
এক অজানা আবেগ তোমায় ছুয়ে যায়
দৃষ্টির বাইরে সীমানার কাছাকাছি
সীমাহীন আনন্দের সন্ধানে ।