কখনও যদি প্রশ্ন কর
একা নিজেকে,
দুঃখ আমার বাড়ে কেন
হয়না আজও ফিকে।

দুঃখ তোমায় জবাব দিবে
হয়ে আসামি,
অন্ধকারে ছায়া হারায়
হারাইনা আমি।

প্রহর ছোঁয়া আলোক ছায়া
হারায় অন্ধকারে,
তীব্র প্রেমে ভুলে যাই
ভালবাসি যারে।