বন্ধু মানে মুঠোফোনে তোর সাথে আড়ি,
বন্ধু মানে একটা ফান্টায় দুজনের কাড়াকাড়ি !!
বন্ধু মানে প্রেম নয় তার কিছু বেশী,
বন্ধু মানে তুই আমি আছি পাশাপাশি ।
বন্ধু মানে তোকে নিয়ে আমার অহংকার,
বন্ধু মানে তুই ছাড়া জীবনটাই ছাড়খার !!
বন্ধু মানে তুই আমি চাউমিনে ঝড়,
বন্ধু মানে তোর জন্য আমি স্বার্থপর !!
বন্ধু মানে আমার জন্যে তোর টেনশন,
বন্ধু মানে তোর জন্যে মধুর এই ক্ষন ।
বন্ধু মানে তুই আমি আর তারুণ্য,
বন্ধু মানে মরতে রাজি বন্ধু থাকার জন্য !!!